রওশন এরশাদের আহবানে সাড়া দিয়ে শনিবার ০৩ ডিসেম্বর রাতে রাজধানীর হোটেল ওয়েস্টিনে তাঁর সঙ্গে শুভেচ্ছা বিনিময় ও জাতীয় পার্টিতে যোগ দিতে আসা নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

এসময় জাতীয় পার্টির সরকারের সাবেক প্রতিমন্ত্রী গোলাম সারোয়ার মিলন, রাষ্ট্রপতির সাবেক ছাত্র ও শিক্ষা বিষয়ক উপদেষ্টা রফিকুল হক হাফিজ, সাবেক সচিব ড. রফিকুল ইসলাম মাহমুদ, বাংলাদেশ ইউনিয়ন সদস্য সংস্থা-বাইসসের সিনিয়র সহ সভাপতি হাসান রকীব আজাদ ও বাংলাদেশ ইউনিয়ন সদস্য সংস্থা-বাইসসের মহাসচিব এম সাইফুল ইসলাম মোয়াজ্জেমের নেতৃত্বে মানিকগঞ্জ বিকল্পধারা ও বিভিন্ন স্তরের অর্ধশতাধিক জনপ্রতিনিধি বিরোধী দলীয় নেতার হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগ দেন।

এসময় উপস্থিত ছিলেন পার্টির সিনিয়র নেতা ও সাবেক প্রেসিডিয়াম সদস্য এসএমএম আলম, বিরোধী দলীয় নেতার রাজনৈতিক সচিব গোলাম মসীহ্, সাবেক এমপি এমএ গোফরান, জাতীয় পার্টি ও প্রধান পৃষ্ঠপোষকের মূখপাত্র কাজী মামুনূর রশীদ, সাবেক প্রেসিডিয়াম সদস্য ফখরুজ্জামান জাহাঙ্গীর, পার্টির সাবেক ভাইস চেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজু, পার্টির সিনিয়র নেতা ও সাবেক ছাত্রনেতা খন্দকার মনিরুজ্জামান টিটু, জাপা নেতা নুরুল ইসলাম নরু মিজানুর রহমান দুলাল প্রমূখ।